Tutorials

Tutorials

Like Us on Facebook

About Pro Video

এক্সক্লুসিভ থেকে আরও>>

Computer Tricks

[Computer Tricks][pvid]

Mobile Tricks

Mobile Tricks

সঠিক ও সুন্দর ভাবে মাসে আয় করুন 20-30 ডলার !!

 

অন লাইন আয় সর্ম্পকে লিখতে গেলে অনেক রকম সমালোচনা, আয় করার পদ্ধতি, টাকা পাওয়ার পদ্ধতি অনেক বিষয় নিয়ে লিখতে হয়। গত কয়েক বছর অন লাইন আয় করতে গিয়ে মোটামুটি একটা ধারনা স্পষ্ট হয়েছে যে কোন নির্ধারিত বিষয়ের উপর প্রশিক্ষণ, জ্ঞান না থাকলে আসলেই অন লাইনে সন্মানজনক আয় করা সম্ভব নয়। বাংলাদেশে প্রচলিত এবং প্রচারিত বিভিন্ন অন লাইন মাধ্যম হতে বিভিন্ন সাইটে কাজ করার পর টাকা আয় করতে না পারায় কয়েক মাস এ ধরনের প্রচেষ্টা হতে বিরত রয়েছি। কিন্তু গতকালই একটা বিশ্বস্ত সূত্র মাধ্যমে একটা সাইটের সম্পর্কে জানতে পেরেছি। এ সাইটে বাংলাদেশী কয়েকজন ফ্রিল্যান্সার কাজ করেছেন তাদের সাথে কথা কলে নিশ্চিত হয়েছি যে এ সাইট সত্যি পেমেন্ট প্রদান করে। এ সাইটে পেজবুক, টুইটার ও ইউটিউব লাইক, রেফারেল সহ বিভিন্ন সহজ কাজ করা যায় । যার মাধ্যমে আপনি খুব বেশি আয় করতে পারবেন না। তবে 10 সেন্ট হলেই আপনি আপনার আয় আপনার মানিবুকার্স বা লিবার্টিরিজার্ভ ট্রান্সফার করতে পারবেন। এ সাইটে আপনি একটা পিসি হতে একাধিক একাউন্ট করলে উভয়ে একাউন্টই বাতিল হয়ে যারে। মনে রাখতে হবে যেকোন সাইটের নির্ধারিত নিয়ম আয় করতে হবে। বেশি আয় করার জন্য নিয়ম অমান্য করে অনৈতিক কাজ করবেন না। জয়েন করার জন্য সাইটের লিংক।


আপনি যদি মনে করেন মাসে 20-30 ডলার ‍ আয় করবেন সঠিক পথে তাহলে চেষ্টা করে দেখতে পারেন। অনেক বাংলাদেশী এ সাইট হতে আয় করছেন। আপনি পারবেন কিনা তা আপনার সততা ও কর্মের উপর নির্ভর করে। জয়েন করার জন্য সাইটের লিংক।

বিনীত অনুরোধ থাকল বেশি আয়ের লোভে এমন কোন কাজ করবেন না যাতে বাংলাদেশীদের জন্য সাইটটি বন্ধ হয়ে যায়।

4 on: "সঠিক ও সুন্দর ভাবে মাসে আয় করুন 20-30 ডলার !!"
  1. vai, ame to bojtecina kivabe ki korbo, account to kholci LikesASAP.com please detail a bolen.

    ReplyDelete
  2. vai, ame to bojtecina kivabe ki korbo, account to kholci LikesASAP.com please detail a bolen.

    ReplyDelete
  3. The post is very nice. I just shared on my Facebook Account.

    ReplyDelete
  4. I am happy to find this post very useful for me, as it contains lot of information. I always prefer to read the quality content and this thing I found in you post. Thanks for sharing.

    ReplyDelete