Tutorials

Tutorials

Like Us on Facebook

About Pro Video

এক্সক্লুসিভ থেকে আরও>>

Computer Tricks

[Computer Tricks][pvid]

Mobile Tricks

Mobile Tricks

ওডেস্ক এ আউটসোর্সিং শুরু করতে হবে কীভাবে? কোথায় কাজ পাওয়া যাবে? অর্থ আনবেন কীভাবে প্রভৃতি ।! পিডিএফ আকারে! এক্ষুনি নিয়ে নিন!

 

প্রথম আলোর থেকে সংগ্রহ করা -
বর্তমানে বাংলাদেশের তরুন প্রজস্মের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ আলোচিত বিষয় হচ্ছে অনলাইনে ফ্রিল্যান্সিং আইটি সাইটে সব থেকে দীর্ঘ সময় ধরে আলোচিত সমালোচিত সমালোচিত কারণ, অনেকেই এই পথে ধীর্ঘ সময় ব্যায় করে সঠিক গাইডের অভাবে ব্যার্থ যদিও বিষয়টি আন্তর্জাতিক পরিমন্ডলে বহুদিন হতেই স্বীকৃত অনেকেই বিষয়টি বিশ্বাস করতে চান না না চাওয়ারই কথা ফ্রিল্যান্সিং হচ্ছে বিলিয়ন ডলারের একটি আইটি বাজার অনলাইনে ঘরে বসে বিলিয়ন বিলিয়ন ডলার আয় কে বা বিশ্বাস করবে???? উন্নত দেশগুলো কাজের মূল্য কমানোর জন্য আউটসোর্সিং করে থাকে আর আমাদের মত দেশে তার মান অনেক বেশী


কথা না বাড়িয়ে চলুন ডাউনলোড করে ফেলি
ডাউনলোড করার জন্য আপনাকে নিচের দেয়া লিঙ্কে ক্লিক করে ৫ সেকেন্ড অপেক্ষা করতে হবে এবং ৫ সেকন্ড পর ডান দিকের skip বাটনে ক্লিক করতে হবে তাহলে ডাউনলোড শুরু হয়ে যাবে।


ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন, খুব ভালো আল্লাহ হাফেজ।

6 on: "ওডেস্ক এ আউটসোর্সিং শুরু করতে হবে কীভাবে? কোথায় কাজ পাওয়া যাবে? অর্থ আনবেন কীভাবে প্রভৃতি ।! পিডিএফ আকারে! এক্ষুনি নিয়ে নিন!"
  1. Download করেছি । পড়ে দেখি কেমন ???

    ReplyDelete
  2. আপনি এ www.emobileload.com সাইটিতে যেতে পারেন।
    এখানে অনলাইনে বাংলাদেশের সকল আপারেটরের মোবাইল ফোন রিচার্জ করা হয় , AlertPay, Skrill (Moneybookers) এবং Liberty Reserve একাউন্টের মাধ্যমে।
    www.emobileload.com

    ReplyDelete
  3. Thank you
    You can also visite my blog Fullversion software and game
    www.newthingbd.blogspot.com

    ReplyDelete
  4. thank you boss ! i want say you can ads your blog like adjuget many more.my blog site. http://banglatuneer.blogspot.com/

    ReplyDelete