Tutorials

Tutorials

Like Us on Facebook

About Pro Video

এক্সক্লুসিভ থেকে আরও>>

Computer Tricks

[Computer Tricks][pvid]

Mobile Tricks

Mobile Tricks

‘বূমেড়্যাঙ’ দ্বারা নির্দিষ্ট সময়ে মেইল পাঠাতে পারবেন জিমেইল থেকে

 

সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি । ভবিষ্যতের মেইল সেন্ড করা যাবে এখনই যা নির্দিষ্ট  দিনের নির্দিষ্ট সময়ে  সয়ংক্রিয়ভাবে সেন্ড হবে।
কোন নির্দিষ্ট দিবসে বা সময়ে আপনার কাউকে মেইল করা দরকার অথচ আপনি সেই সময়ে ইন্টারনেটে যুক্ত থাকবেন না। এমতবস্থায় মেইলটি আগেই পাঠাতে হয়, কিন্তু কোন ভাবে যদি নির্দিষ্ট সময়েই মেইলটি পাঠানো যেতো তাহলে কেমন হতো!
Schedule মেইল পাঠানোর এমনই সুবিধা পাওয়া যাবে বূমেড়্যাঙ জিমেইল দ্বারা যা গুগল ক্রোম এবং ফায়ারফক্সে চলবে।

বূমেড়্যাঙ প্লাগইনটি www.boomeranggmail.com থেকে ইনস্টল করে ব্রাউজারটি রিস্টার্ট করুন। এবার জিমেইলের (অথবা জিমেইল এ্যাপস মেইলের) উপরের ডানে Boomerang এ ক্লিক করুন এবং Allow বাটনে ক্লিক করে Authentication করুন।
এখন যে মেইল পাঠাতে চান তা কম্পোজে করে Save Now বাটনে ক্লিক করে সেভ করুন এবং Send Later ড্রপডাউনে ক্লিক করে কখন মেইল পাঠাতে চান তা নির্বাচন করুন, তাহলে Processing Massage দেখাবে এবং নির্দিষ্ট সময়ে মেইল সেন্ট হবে।
যদি কোন কারনে মেইল সেন্ট হবার পূর্বেই সময় পরিবর্তন করতে, তাৎক্ষনাত পাঠাতে বা বাদ দিতে চান তাহলে জিমেইলের (অথবা জিমেইল এ্যাপস মেইল) উপরের ডানে Boomerang এ ক্লিক করুন এবং যথাক্রমে Reschedule, Send Now বা Don’t Send বাটনে ক্লিক করে করতে পারেন।

সবাইকে ধন্যবাদ । 

1 on: "‘বূমেড়্যাঙ’ দ্বারা নির্দিষ্ট সময়ে মেইল পাঠাতে পারবেন জিমেইল থেকে"