Tutorials

Tutorials

Like Us on Facebook

About Pro Video

এক্সক্লুসিভ থেকে আরও>>

Computer Tricks

[Computer Tricks][pvid]

Mobile Tricks

Mobile Tricks

কম্পিউটার সর্বচ্চ গতিময় রাখতে এলো ঝাড়ুদার ১.৪ | বাংলাদেশী সফটওয়্যার

 

undefined

ঝাড়ুদার ১.৪ একটি সম্পূর্ণ বাংলাদেশী উন্মুক্ত সফটওয়্যার। ঝাড়ুদার মূলত একটি সিস্টেমের অপ্রয়োজনীয় ডাস্ট ফাইল পরিষ্কারক সফটওয়্যার। যা উইন্ডোজ এক্স পি এবং উইন্ডোজ ৭ এর অপ্রয়োজনীয় ডাস্ট ফাইল ক্লিন করতে শতভাগ কার্যকর। এছাড়া ঝাড়ুদার ১.৪ ইন্টারনেট এ ব্যবহৃত বিভিন্ন ব্রাউজার যেমন, ফায়ারফক্স, গুগল ক্রোম, অপেরা, ইন্টারনেট এক্সপ্লোরার সহ বিভিন্ন অ্যাপলিকেশন সফটওয়্যারের ডাস্ট ফাইল এবং অপ্রয়োজনীয় সাময়িক ফাইল মুছতে সক্ষম।

Zharudar 1.4 মেনু পরিচিতিঃ

undefined
Toolbar
Toolbar: ঝাড়ুদার ১.৪ চালু করার সাথে সাথে ডেক্সটপ এ ছোট একটি টুলবার দেখতে পারবেন। এখানে মোট তিনটি সুবিধা পাবেন। “ঝাড়ু দিন” এ ক্লিক করলে ঝাড়ুদার ১.৪ আপনার কম্পিউটারের ডাস্ট ফাইল ক্লিন করা শুরু করবে। ঝাড়ুদার ডেক্সটপ টুলবারের একেবারের শেষ প্রান্তে একটি ইয়েলো বাটন পাবেন যাতে ক্লিক করলে ঝাড়ুদার ডেক্সটপ টুলবার বন্ধ হয়ে যাবে। ঝাড়ুদার টুলবারের প্রথমের “ঝ” আইকন এ ক্লিক করলে আপনি ঝাড়ুদার এর হোম এ চলে যাবেন।

Home
HOME: এটি ঝাড়ুদার এর অফিসিয়াল ক্লিনিং উইন্ডো। এখানে Clean বাটন এ ক্লিক করলে ঝাড়ুদার আপনার সিস্টেমে থাকা সকল ডাস্ট ফাইল মুছতে শুরু করবে এবং যে সকল ফাইল ক্লিন করেছে তা আপনাকে একটি বক্সের মাধ্যমে জানিয়ে দিবে।

USB Option
USB Option: এখানে আপনি ইউএসবি রাইট প্রটেকশন রিমুভ করার জন্য একটি বাটন পাবেন, যার মাধ্যমে আপনি রাইট প্রটেক হয়ে যাওয়া যে কোন ইউএসবি ড্রাইভের রাইট প্রটেকশন রিমুভ করতে পারবেন।

Autorun GD (Guard)
Autorun GD (Guard): এ অপশনের মাধ্যমে আপনি আটোরান সংশ্লিষ্ট ভাইরাসের .inf ফাইল অকার্যকর করতে পারেন। এটির কম্পিউটারে সংযুক্ত সকল ড্রাইভে “autorun.inf” ফোল্ডার তৈরি করে, যা ঐ সকল ড্রাইভে “autorun.inf” ফাইল তৈরিতে বাঁধা তৈরি করে এবং কার্যকর ভূমিকা পালন করে।

Update
Update: ঝাড়ুদারকে আপডেট রাখতে এ অপশনের মাধ্যমে। নিদিষ্ট ওয়েব পেজ ভিজিট করে ঝড়ুদার এর নতুন সংস্করণ সম্পর্কে জানতে পারবেন এবং ফ্রী ডাউনলোড করতে পারবেন।

About
About: ঝাড়ুদার সম্পর্কিত সকল তথ্য এখানে পাবেন।

ঝাড়ুদার ১.৪ ডাউনলোড লিংকঃ http://www.mediafire.com/download.php?fbv10e13m1jfb8z

 **Collected Post.

ধন্যবাদ ।

1 on: "কম্পিউটার সর্বচ্চ গতিময় রাখতে এলো ঝাড়ুদার ১.৪ | বাংলাদেশী সফটওয়্যার"
  1. খুব মজা পাইলাম । নামডা কি ঝাড়ুদার ।

    ReplyDelete